ওড়ো অবাধে হয়ে অবাধ্য
        অর্জিত হোক যা কিছু অসাধ্য...

About us

আপনাদের যান্ত্রিক জীবন টাকে আর একটু সুন্দর ও রঙ্গিন করে তুলতে যেটি আপনার অন্যতম সহায়ক হতে পারে সেটি হল ‘অবাধ’। এখন প্রশ্ন আসতে পারে কি এই ‘অবাধ’? ‘অবাধ’ একটি অনলাইন ভিত্তিক মাল্টি প্লাটফর্ম যেখানে আপনি পাবেন ট্রাভেল, ফুড,টেক,ফটোগ্রাফি,লাইফস্টাইল সহ আরও অনেক বিষয় ভিত্তিক আকর্ষণীয় সব কন্টেন্টস। পাবেন আপনার নিত্ত প্রয়োজনীয় নানা ধরনের সমস্যার সমাধান।


বিষয় গুলো একটু সুন্দর করে বর্ণনা করি। ধরুন, আপনি কোথাও ঘুরতে যেতে চান। কোনো একটি জায়গা ঠিক ও করে ফেললেন। কিন্তু বুঝতে পারছেন না কিভাবে সেখানে যাবেন। সেইক্ষেত্রে আপনার হেল্পিং হ্যান্ড হতে পারে আমাদের এই সাইট টি। আমাদের সাইটে রয়েছে অসংখ্য ট্রাভেল রিভেউ যার মাধ্যমে আপনি পেয়ে যাবেন নানা গাইডলাইন যেমন কিভাবে সেখানে যাবেন, সেখানকার ভালো ভালো খাবার, খরচা-পাতি সহ সবকিছু।

তারপর আপনি যদি খাদ্য রসিক হয়ে থাকেন তাহলে এই সাইট টি হতে পারে আপনার ফেভারিট কম্প্যানিয়ন। আমাদের সাইট থেকে দেখে নিন বেস্ট বেস্ট সব খাবারের ডিল বা রিভিউ এবং ঘুরে আসুন আপনার পছন্দ মত যেকোনো রেস্টুরেন্ট টি তে।

এই গেলো ‘ফুড’ & ‘ট্রাভেল’। আমাদের এই সাইটটি তে আরো পাবেন ‘ফটোগ্রাফি’ ও ‘টেক’ বিষয়ক নানান ধরনের আকর্ষণীয় কনটেন্টস। যারা ফটোগ্রাফি শিখতে চান বা এই বিষয়ে আগ্রহ আছে তারা আমাদের ফটোগ্রাফি ডিপার্টমেন্ট ঘুরে আসতে পারেন। সেখানে পাবেন বিগেইনার থেকে প্রো সব ধরনের ফটোগ্রাফি কনটেন্টস। আর টেক ডিপার্টমেন্টে থাকছে লেটেস্ট সব গাজেটস এর নিউজ & রিভিউ। নিত্য প্রয়োজনীয় নানা টেক টিপস & ট্রিক্স।

সর্বোপরি আমাদের সাইটটি ডিজাইন করা তরুণ প্রজন্মকে প্রাধান্য দিয়ে। আমরা একদল ভার্সিটি পড়ুয়া ছাত্র রান করছি পুরো সাইটটি। যার কারণে আমাদের প্রত্যেকটি কনটেন্ট এমন ভাবে সাজানো যাতে সবাই এফোর্ড করতে পারে এবং সবার কাছে গ্রহণযোগ্যতা পায়।

এই হলো আমাদের সাইটটির সকল কর্মকাণ্ড এবং উদ্দেশ্য। আমরা আপাতত এইসব ডিপার্টমেন্ট নিয়ে কাজ করলেও পরবর্তিতে আরও নতুন বিষয়ও এড করবো। আর আপনারা চাইলেও যেকোনো লেখা পাঠাতে পারেন। সেক্ষেত্রে আমাদের ফেসবুক পেজে যোগাযোগ করতে পারেন।

সবশেষে আমাদের সাথেই থাকুন। সামনে আপনার জন্য অপেক্ষা করছে আর দারুণ দারুণ সব পোস্ট। স্টে টিউন।